নারায়ণগঞ্জের রূপগঞ্জে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী( বীর প্রতিক) এমপি`র নির্দেশনায় ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার অনুপ্রেরণায় ঈদ উপলক্ষে ধারাবাহিক ভাবে ঈদ সামগ্রিক করেন করে যাচ্ছেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আনছর আলী।

২২ শে এপ্রিল শুক্রবার বিকেলে রূপগঞ্জ থানা সংলগ্ন এলাকায় ১ হাজার অসহায় ও হত-দরিদ্র পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি, সেমাই, চিনি বিতরণ করেন তিনি।

এসয়ম আওয়ামীলীগ নেতা আনছর আলী বলেন মাননীয় বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) এমপি মহোদয়ের নির্দেশনায় রূপগঞ্জ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ধারাবাহিক ভাবে এ ঈদ সামগ্রিক ঈদ উপহার হিসেবে বিতরণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহন মিয়া, রূপগঞ্জ ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি শাহ মোহাম্মদ জিলানী ভান্ডারী, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মিঠু খন্দকার, রূপগঞ্জ ইউনিয়ন যুবমহিলালীগের সভাপতি ও প্যানেল চেয়ারম্যান জিন্নাহ জাহান জিছান, আওয়ামীলীগ নেতা আব্দুল সালাম, নবি হোসেন, মুরাদ হাছান, যুবলীগ নেতা জয়নাল হাজারী, সাইফুল ইসলাম মামুন প্রমুখ।